ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

মাদক বিরোধী বিশেষ অভিযানে গ্রেফতার ৬৮  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১১, ২১ মে ২০১৮ | আপডেট: ১৯:৪৪, ২২ মে ২০১৮

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্টা উপ-অঞ্চল কর্তৃক ঢাকা মহানগরীর বিভিন্ন মাদক স্পটে এবং মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বিশেষ অভিযান চলছে। অধিদপ্তরের মহাপরিচালক মো. জামাল উদ্দীন আহমেদ এর তত্ত্বাবধানে এ অভিযান চলছে। অধিদপ্তরের জেলা পর্যায়ের সকল কর্মকর্তাদেরও এ নির্দেশনা দেওয়া হয়েছে।

গত ১ মে থেকে ১৫ মে পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্টা উপ-অঞ্চল কর্তৃক ঢাকা মহানগরীর বিভিন্ন মাদক প্রবণ স্পটে অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে মোবাইল কোর্টের মাধ্যমে ২৪ জন মাদক ব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়। এ ছাড়া ৬৮ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে ৫৭টি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। এবং ৮৮,৩৮৬ পিস ইয়াবা, ১৭০ কেজি গাঁজা, ৩৬ গ্রাম হেরোইন, ৫ বোতল ফেনসিডিল, ৫৭ এ্যাম্পুল ইনজেকশন, ৩ বোতল বিলাতী মদ, একটি প্রাইভেট কার, একটি পিকআপ এবং ৯৯,৫০০ টাকা নগদ মাদক বিক্রির টাকা উদ্ধার করা হয়েছে।  

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্টা উপ-অঞ্চলের উপ পরিচালক মুকুল জ্যোতি চাকমা অভিযানে নেতৃত্ব দিচ্ছেন এবং তৌফিক উদ্দিন আহমেদ চৌধুরী (পরিচালক অপারেশন) বিশেষ কার্যক্রমের মনিটরিং করছেন। মাদকের বিরুদ্ধে সর্বোচ্চ শক্তি ও সক্ষমতা প্রয়োগ করে অভিযান পরিচালনা করা হবে বলে ঢাকা মেট্টো উপ-অঞ্চলের উপ পরিচালক জানিয়েছেন।

এসি  

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি